আলেহান্দ্রা রদ্রিগেজ পেশায় আইনজীবী ও সাংবাদিক। বাড়ি লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনায়। বয়স ৬০ বছর ছুঁয়েছে। এই বয়সেও বুয়েনস এইরেসের মিস ইউনিভার্স খেতাব জিতে আলোচনায় এসেছিলেন তিনি। স্বপ্ন ছিল চলতি বছর অনুষ্ঠেয় মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেওয়ার। কিন্তু সেই স্বপ্ন অধরাই রয়ে গেল। কেননা মিস ইউনিভার্স আর্জেন্টিনা প্রতিযোগিতায় আর খেতাব জিততে পারলেন না তিনি।

আঞ্চলিক পর্যায়ের সুন্দরী প্রতিযোগিতায় জেতার পর জাতীয় পর্যায়ে হেরে গেলেও হতাশ নন আলেহান্দ্রা। তিনি বলেন, সুন্দরী প্রতিযোগিতায় তাঁর এ অসাধারণ যাত্রা বয়স্ক নারীদের নিয়ে ‘সমাজের মনোভাব বদলে ফেলার প্রথম পদক্ষেপ’।

গত এপ্রিলে প্রথম বিশ্বজুড়ে সংবাদ শিরোনাম হন আলেহান্দ্রা। ওই সময় তিনি মিস ইউনিভার্স বুয়েনস এইরেসে খেতাব জেতেন। এত বয়স্ক একজন নারীর সুন্দরী প্রতিযোগিতায় খেতাব জয়ের খবর এর আগে পাওয়া যায়নি। তাই বিশ্বজুড়ে সংবাদমাধ্যমগুলোয় আগ্রহের কেন্দ্রে আসেন আলেহান্দ্রা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews