মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু তার আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করে গেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন সাম্প্রদায়িকতায় বিশ্বাস করেন না। তিনি দেশের সকল সম্প্রদায়ের জন্য সমান সুযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিত করেন।





তিনি বলেছেন, দেশে যখনই বিএনপি বা অন্যরা ক্ষমতায় যায় তখনই দেশে সাম্প্রদায়িক সংঘর্ষসহ হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন বেড়ে যায়। বিএনপির শাসনামলে দেশের হিন্দুদের জমি দখলসহ তাদের নিরাপত্তাহীনতা বেড়ে যায়। বিএনপি আবারও দেশে সাম্প্রদায়িক সংঘর্ষের সৃষ্টি করতে পায়তারা করছে। তারা আবারও বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সে স্বপ্ন বাস্তবায়ন হবে না। তাই আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

শনিবার রাতে জেলার নাজিরপুরে সনাতন ধর্মালম্বীদের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

‘বৃহত্তর বরিশালের শ্রীশ্রী নিগমানন্দ সারম্বত সংঘের ভক্তবৃন্দের’ উদ্যোগে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নাজিরপুরের সিরাজুল হক সরকারী বালক মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কেশব লাল দাসের সভাপতিত্ব ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সাদারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তার সঞ্জীব দাশ, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, পিরোজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য তুহিন হালদার তিমির প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews