দিনাজপুর: দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে একটি ফিলিং স্টেশনে আগুন লেগে একজন দগ্ধ হয়েছেন। এতে পুড়ে গেছে চারটি যানবাহন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সোয়া ৮টায় আরিফ ফিলিং স্টেশনে এ অগ্নিকাণ্ড ঘটে।  

এদিকে আগুন নেভাতে দেরি করে আসায় ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা চালিয়েছেন বিক্ষুব্ধ জনগণ। এতে আহত হয়ে দুই ফায়ার সার্ভিস কর্মী হাসপাতালে আছেন।

স্থানীয়রা জানান, রাত সোয়া ৮টার দিকে ফিলিং স্টেশনে একটি তেলের ট্যাংকলরি থেকে তেল নামানো হচ্ছিল। হঠাৎ করেই সেখান থেকে আগুন ধরে যায়। এসময় সেখানে জ্বালানি তেল নেওয়ার অপেক্ষায় থাকা দুটি ট্রাক, একটি তেলের ট্যাংকলরি ও একটি মোটরসাইকেল আগুনে পুড়ে যায়। আগুনে দগ্ধ হন একজন। তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

স্থানীয়দের অভিযোগ, আগুন লাগার পর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। কিন্তু তারা অনেক দেরি করে আসে। ফায়ার সার্ভিস দ্রুত এলে এতো ক্ষয়ক্ষতি হতো না।  

এ বিষয়ে কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, দিনাজপুর সদর, কাহারোল, বীরগঞ্জ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের মোট সাতটি ইউনিট চেষ্টা করে আগুন নিভিয়েছে। আগুনে দগ্ধ একজনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় বিক্ষুব্ধ জনতার হামলায় কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews