প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোবাইল ফোনে নিজের দারিদ্র্যের কথা জানানোর পর সাড়া পেয়েছেন নেত্রকোনার এক মুদি দোকানি। ১২ মে শেখ হাসিনার মোবাইল ফোনে ফোন করেন বারহাট্টা উপজেলার মুদি দোকানদার মো.ডালিম। প্রধানমন্ত্রী ডালিমের জীবিকার কথা জানতে চাইলে ডালিম বলেন, ছোটখাটো একটা দোকান দিয়ে কোনরকমে দিন চলে তার। জীবিকার জন্য একটা দুধের গাভী এবং ইজিবাইক হলে তার অনেক সুবিধা হত। 




মুদি দোকানি ডালিমের কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার  নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃ-কালিকা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভির পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা দেয়া হয়।  




এ সময় উপজেলা চেয়ারম্যান মাঈনুল হক কাসেম, উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া অমুল বানিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহ্ মোহাম্মদ আবদুল কাদের, বিজিবির সাবেক ডিএডি মুক্তিযোদ্ধা নূর উদ্দিন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews