নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

প্রতিনিধি,রাঙ্গাবালী(পটুয়াখালী)

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে ত্রাণবিতরণ করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।

বৃহস্পতিবার উপজেলার ছোটবাইশদিয়া, চালিতাবুনিয়া ও রাঙ্গাবালী সদর ইউনিয়নের আশ্রয়নপ্রকল্পের খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন তিনি।

প্রায় এক হাজার পরিবারের মধ্যে এ ত্রাণবিতরণ করা হয়। ত্রাণসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও ১টি লাইফবয় সাবান দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মহিব বলেন, করোনা প্রতিরোধে মানুষকে যার যার ঘরে অবস্থান করার জন্য সরকার নির্দেশ দিয়েছন। এ সময় খেটে খাওয়া অনেক মানুষের কষ্টে দিন কাটছে। এ কারনেণে আমরা সরকারের পক্ষ থেকে অসহায় লোকদের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দিচ্ছি। পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত ত্রাণবিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। অপরদিকে ঘরবন্ধী রাখা যাচ্ছে না রাঙ্গাবালীর মানুষ। করোনার শুরুতে নিয়মকানুন মেনে চলতো তারা। বাহিরে বের হতো না কেউ। ইদানিং দেখা যাচ্ছে কারণে অকারণে হাট-বাজার, রাস্তাঘাটে ঘোরাফেরা করছে তারা। সামাজক দূরত্ব বজায় রাখছে না কেউ।

ভয়াবহ করোনার কথা যেন মনেই নেই তাদের। বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া, কাটাখালী, বাধঘাট বাজারসহ অন্যান্য ইউনিয়নের হাটবাজারগুলোতে এমন চিত্র দেখা গেছে।

তবে প্রশাসন আরও কড়াকড়িভাবে নজরদিলে এমনটা কেউ করতে পারতো না বলে সচেতন মহলের অভিমত।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews