ব‌রিশাল: মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন দপ্তরের সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

মেহেন্দিগঞ্জ নিবার্হী কর্মকর্তা পিজুস চন্দ্র দের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।

সভায় জেলা প্রশাসক বলেন, ‘আগামী ১০ ডিসেম্বর মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেওয়ার জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রার্থীদের নানা অভিযোগ সমাধানে নির্বাচন সংক্রান্ত আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তারদের অনুরোধ জানান। ’

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক, মো. শাহজাহান।

এছাড়া, সভায় আরও উপস্থিত ছিলেন উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাসসহ উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সংরক্ষিত আসনের নারী ও সাধারণ ইউপি সদস্য প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএস/এফএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews