ই-ক্যাবের ‘বিজনেস টু ই-বিজনেস’ ফোরামের যাত্রা শুরু

ই-ক্যাবের ‘বিজনেস টু ই-বিজনেস’ ফোরামের যাত্রা শুরু। ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ডিজিটাল কমার্সের আওতায় আনতে ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর উদ্যোগে যাত্রা শুরু হলো ‘বিজনেস টু ই-বিজনেস’ ফোরামের। রাজধানীর ঢাকা ক্লাবে সম্প্রতি ই-ক্যাবের ৪ বছর পূর্তি অনুষ্ঠানে এই ফোরামের ঘোষণা দেওয়া হয়।

এই সময় সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ডিজিটাল কমার্সের আওতায় এনে তাদের ব্যবসার পরিধি দেশ-বিদেশে সম্প্রসারণের সুযোগ তৈরি করতে ‘বিজনেস টু ই-বিজনেস’ ফোরামের যাত্রা।

ফোরামটির সভাপতির হিসেবে দায়িত্ব পালন করবেন স্টার টেক কম্পিউটার্সের প্রধান নির্বাহী রেজওয়ানা খান।

ফোরামের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডল এবং বিপিসি এর যুগ্ম সম্পাদক ও সহ অর্ডিনেটর মো সেলিম উদ্দিন।

অনুষ্ঠানে রেজওয়ানা খান বলেন, ফোরামের সভাপতি করায় ফোরামের সকল সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। এই ফোরামের উদ্দেশ্য হলো সকল উদ্যোক্তাদের ডিজিটাল কমার্সের আওতায় আনা। যাতে করে সবাই দেশের পাশাপাশি দেশের বাইরেও তাদের সেবার পরিধি বাড়াতে পারে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেসিসের ডিরেক্টর ও আজকের ডিলের কর্ণধার ফাহিম মাশরুর, ই-ক্যাবের সভাপতি শমী কায়সারসহ ই-ক্যাবের ইসি কমিটির সদস্যবৃন্দ ও ই-ক্যাবের ৮০০ কোম্পানির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews