(প্রিয়.কম) তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহের শেষ নেই। আর তিনি যদি হন বলিউড বাদশাহ শাহরুখ খানের সন্তান, তাহলে কৌতূহলের পরিমাণ অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি কিং খান কন্যা সুহানা খান। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী এই অষ্টাদশীর। নিঃসন্দেহে নেট দুনিয়ায় অন্যতম জনপ্রিয় মুখ তিনি। আর এই জনপ্রিয় মুখেরই এবার ফাঁস হলো একটি নাচের ভিডিও।

সুহানা খান। ছবি: সংগৃহীত

যদিও সুহানার এই নাচের ভিডিওটি বেশ পুরানো। গত বছর জুন মাসে লন্ডনে সুহানার আর্ডিংলি কলেজের একটি পার্টিতে হাজির ছিলেন গৌরি খান। রূপালি রঙের মেটালিক ড্রেসে হট লুকে মা গৌরি খানের সঙ্গে সুহানার এই ছবি টুইট করেছিলেন স্বয়ং শাহরুখ খান। সামাজিক যোগাযোগের মাধ্যমে হঠাৎ ভাইরাল হওয়া সুহানার নাচের এই ভিডিওটিও সেই সময়কার, তা তার পোশাক দেখেই বোঝা যাচ্ছে।

মা গৌরি খানের সঙ্গে কলেজ পার্টিতে সুহানা খান। ছবি: সংগৃহীত

এর আগে সুহানার মঞ্চে অভিনয়ের নানা ভিডিও নেট দুনিয়ায় চর্চিত হয়েছে এবং তা নিমেষে ভাইরালও হয়েছে। এবারের ভাইরাল হওয়া নাচের ভিডিওতে দেখা গিয়েছে, একটি চকচকে রুপালি রঙের ওয়ান সোল্ডার শর্ট ড্রেস পরে নাচে মেতেছেন এলোকেশী সুহানা। শাহরুখ কন্যাকে মার্কিন অভিনেতা উইল স্মিথের একটি টিভি শো ‘দ্য ফ্রেশ প্রিন্স অব বেল এয়ার’ এর টাইটেল ট্র্যাকে নাচতে দেখা গেছে। ভিডিওটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুহানা সম্পর্কে অনেকে বিরূপ মন্তব্য করছেন।

সুহানা খান। ছবি: সংগৃহীত

সুহানার সেই নাচ দেখে কেউ বলেছন, বাবার বিগড়ে যাওয়া সন্তান। কেউ বলেছেন, তিনি ... দেখিয়ে সকলের মন জয় করে কাজ পেতে চান। কেউ বা আরও কিছু অশ্লীল মন্তব্য করেছেন। আবার কেউ কেউ, মিষ্টি হাসি, সুন্দর স্বভাব- ইত্যাদি মন্তব্যও করেছেন। অন্যান্য তারকা সন্তানদের মতো সুহানাও প্রায় নিত্যদিনই খবরে উঠে আসেন। হাজার হোক কিং খানের মেয়ে বলে কথা। শাহরুখ কন্যা সুহানার বলিউড অভিষেক এখন শুধুই সময়ের অপেক্ষা।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/রুহুল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews