চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানা ইকবাল রোড পুরাতন ফিশারী ঘাট এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।  

গ্রেপ্তারকৃতরা হলেন, বিকাশ দাস (৩৭), আব্দুল মান্নান (৫০) ও মো. জসিম উদ্দিন (৫২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, কোতোয়ালী থানার ইকবাল রোড পুরাতন ফিশারী ঘাট এলাকার একটি টিনশেড ঘরের ভিতরে মাদকদ্রব্য মজুদ করে বিক্রয় করছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ এপ্রিল) অভিযান চালায় র‌্যাব।

তিনি আরও জানান, এসময় ১৮টি বস্তার মধ্যে ২০০টি প্লাষ্টিকের বোতলে রক্ষিত অবস্থায় সর্বমোট ৩৫০ লিটার চোলাই মদ উদ্ধারসহ করা হয়। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য স্বল্প মূল্যে সংগ্রহ করে মজুদ করে পরবর্তীতে নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা। গ্রেপ্তারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এমআই/টিসি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews