ঈদ উৎসবে ৭দিনের বিশেষ অনুষ্ঠানমালা সাজিয়েছে নাগরিক টিভি। এর মধ্যে রয়েছে ১৫টি বাংলা সিনেমা, ১৪টি একক নাটক, ৪টি ধারাবাহিক এবং ৭টি লাইভ কনসার্ট।
গত ২০ মে ঢাকা ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত হন নাগরিক টিভির ব্যবস্থাপনা পরিচালক ও বিজেএমইএ প্রেসিডেন্ট ড. রুবানা হক। প্রয়াত মেয়র আনিসুল হকসহ এ টিভিতে যারা যারা যুক্ত ছিলেন বা আছেন তাদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন তিনি।
নিজে ব্যবসায়ী তাই সেই দৃষ্টিভঙ্গি নিয়েও কথা বলেন রুবানা হক। ‘আমি ব্যবসায়ী মানুষ। তাই যখন ঈদের অনুষ্ঠান সূচিটা প্রসঙ্গে জানতে পারলাম, মনে মনে ভাবলাম- এই সব নাচ-গান কেন রেখেছে! পরে ভাবলাম, ঠিকই আছে। আমাদের এই কর্মব্যস্ত জীবনে যদি একটু বিনোদন খুঁজে নিতে হয়  তাহলে গান-নাচ-নাটকই আমাদের অন্যতম সম্বল। জীবনে নাচ-গানেরও প্রয়োজন আছে। একটা কথা, টেলিভিশন এখন একটি ক্রান্তিকালের মধ্য দিয়ে যাচ্ছে। তারপরও আমরা চেষ্টা করছি ভাল অনুষ্ঠান উপহার দিতে। সবার চেষ্টায় নিশ্চয়ই টেলিভিশন ইন্ডাস্ট্রি  ভালর দিকে এগিয়ে যাবে।’
এসময় আরও বক্তব্য প্রদান করেন অভিনেতা জাহিদ হাসান এবং সংগীতশিল্পী ইমরান।
বলবো কথা বাসর ঘরেনাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু জানান, ১৫টি সিনেমার মধ্যে শাকিব খানেরই রয়েছে ৯টি ছবি। মান্না অভিনীত ৪টি। এবং সালমান শাহ অভিনীত ২টি। ছবিগুলো হলো, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘বলবো কথা বাসর  ঘরে’, ‘দুই বধু এক স্বামী’, ‘প্রাণের মানুষ’, ‘এক টাকার বউ’, ‘টাকার চেয়ে প্রেম বড়’, ‘পাঞ্জা’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, ‘মা আমার স্বর্গ’, ‘পিতা মাতার আমানত’, ‘ও প্রিয়া তুমি কোথায়’, ‘তুমি আমার মনের মানুষ’ এবং ‘অন্তরে অন্তরে’।
দলছুটএদিকে নাগরিক লাইভ কনসার্ট ঈদের দিন থেকে শুরু করে প্রতিদিন রাত ১১টায় শুরু হবে। এতে প্রথমদিন থাকবে গানের দল ‘জলের গান’, দ্বিতীয় দিন আসিফ আকবর, তৃতীয় দিন ‘দলছুট’, চতুর্থ দিন মনির খান-রিজিয়া পারভীন, পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান, ষষ্ঠ দিন শাহনাজ বেলি এবং সপ্তম দিন লিজা।
ঈদ ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘স্ক্যাইম্যান’, ‘ডায়াবেটিস’, ‘নকল হইতে সাবধান’ ও ‘ওভারস্মার্ট’।
একক নাটকের মধ্যে রয়েছে ‘ভালো ছেলে, গুড বয়’, ‘লাভ বক্স’, ‘বেলি ফুলের বিয়ে’, ‘টাইম পাস’, ‘নারী বিশেষজ্ঞ নজিবুল্লাহ’, ‘মনের মত বাগান’, ‘কবুল’, ‘এই গল্পের শেষ নেই’, ‘স্লোমো সোলায়মান’, ‘ঘ্রানুষ’, ‘ফাপড়’, ‘ফিফটি ফিফটি’ প্রভৃতি।ওভার স্মার্ট



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews