ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়ে বেশ কিছু তারকা ফুটবলার কিনেছেন হোসে মরিনহো। পিএসজি'র ইব্রাহিমোভিচ, রিয়ালের অ্যাঞ্জেল ডি মারিয়াকে খেলিয়েছেন। রেকর্ড দামে দলে টেনেছেন পল পগবাকে। আর্সেনাল থেকে অ্যালেক্স সানচেজ আর ইভারটন থেকে নিয়ে এসেছেন বেলজিয়াম স্ট্রাইকার লুকাকুকে। র‌্যাশফোর্ড, মার্শিয়াল কিংবা ফ্রেড-মাতারা তো আছেনই। তবুও লিগে ভালো করতে পারছে না মরিনহোর ম্যানইউ। আর এ কারণে ইংলিশ ক্লাবটির সাবেক এক ফুটবলারের মতে, মেসিকে এনে দিলেও দেখা যাবে তিনি এখানে সংগ্রাম করছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা সাবেক তারকা পাউল স্যাকোল মনে করেন, বার্সেলোনার তারকা লিওনেল মেসি বিশ্বের সেরা ফুটবলার। কিন্তু সেরা সেরা তারকারা ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে এসে যেভাবে সংগ্রাম করছেন; মেসিকে এনে দিলেও দল ঘুরে দাঁড়াতে পারবে না। ম্যানইউ চলতি মৌসুমে পয়েন্ট টেবিলে আটে আছে। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা চেলসি, ম্যানসিটি এবং লিভারপুলের থেকে সাত পয়েন্ট নিচে তারা।

ম্যানইউতে আস্থা হারানো পাউলের মতে, বার্সেলোনার জাদুকর লিওনেল মেসিও এই দলের হাল বদলাতে পারবে না, 'আমার মনে হচ্ছে এই ক্লাবে যেই আসবে তাকে ভালো করতে সংগ্রাম করতে হবে। আমার মতে, এই মুহূর্তে আমরা যদি দলে লিওনেল মেসিকে ভেড়ায় দেখা যাবে ক'দিন বাদে তাকেও ভালো করতে সংগ্রাম করতে হচ্ছে।'

এর আগে ম্যানইউয়ের হয়ে দারুণ ফুটবল উপহার দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ লিগ এবং চ্যাম্পিয়নস লিগ জিতেছেন তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। তবে সাবেক ম্যানইউ তারকা রোনালদোর নাম না বলে মেসির ম্যানউইতে আসার কথা কেন বলছেন? তাই তাকে প্রশ্ন করা হলো বিশ্বের সেরা ফুটবলার কে। তিনি জানালেন, মেসি। কিন্তু রোনালদো অসম্ভব মেধাবি এক ফুটবলার। রোনালদো তার গতি, শক্তি এবং যেভাবে গোল করেন তা সত্যি অসাধারণ। কিন্তু মেসি ফুটবলের অলরাউন্ডার। কি দারুণ বল পাস দেন তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews