দেশি ফ্যাশনের সবচেয়ে বড় আয়োজন ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০’-এর দ্বিতীয় আসর শুরু হয়েছে গতকাল বৃহস্পতিবার। রাজধানীর আইসিসিবি মিলনায়তনে ঝলমলে এই আয়োজনের আজ দ্বিতীয় দিন। আজ চলছে শীর্ষ সারির ডিজাইনারদের উপস্থাপনা। দেশি ডিজাইনারদের তালিকায় আছেন শৈবাল সাহা, ফারাহ আনজুম বারী, মাহিন খান, এমদাদ হক, মারিয়া সুলতানা মুমু, রুপো শামস ও শাহরুখ আমীন। আর বিদেশিরা হলেন ভারতের অন্তর-অগ্নি ও সৌমিত্র মণ্ডল আর শ্রীলঙ্কার সোনালি মেরি ফার্নান্দো। দ্বিতীয় দিন ট্রেসেমে কিউর বিউটি এক্সপার্ট ফারজানা শাকিল। তিনি ফুটিয়ে তুলবেন পার্টি লুক। ইউনিলিভারের ব্র্যান্ড ট্রেসেমের এই আয়োজনে সহযোগী হিসেবে আছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি) ও পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ান। এই ফ্যাশন আয়োজন চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।

বিভিন্ন নকশা ও রঙের পোশাকে র‌্যাম্পে মডেলেরা। ছবি: সাইফুল ইসলামফ্যাশন উইকে দেশি ২১ জনসহ মোট ৩০ জন ডিজাইনার তাঁদের কাজ তুলে ধরবেন। ছবি: সারা ফ্যায়রুজ যাইমাঅনুষ্ঠানস্থলে প্রবেশ করছে এক মডেল। ছবি: সাইফুল ইসলামভিন্ন ধরনের পোশাকে এক মডেল। ছবি: সাইফুল ইসলামবাংলাদেশ ফ্যাশন উইকে অংশ নিচ্ছেন নয়জন বিদেশি ডিজাইনার। ছবি: সারা ফ্যায়রুজ যাইমাদর্শকদের মুগ্ধ করছে ফ্যাশন উইকের পোশাক। ছবি: সারা ফ্যায়রুজ যাইমার‌্যাম্পে হাঁটছেন এক মডেল। ছবি: সাইফুল ইসলামশাড়িতে এক মডেল। ছবি: সাইফুল ইসলামফ্যাশন উইক চলবে তিন দিন। ছবি: সাইফুল ইসলাম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews