বিশ্বের ১৪০টি দেশের ৯৪ হাজার স্টার্টআপ থেকে স্টার্টআপ ইস্তাম্বুলে সেরা ১০০ এর মাঝে মাইঅর্গানিক বিডি ডট কম জায়গা করে নিয়েছে।

সম্প্রতি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে মাইঅর্গানিক বিডি ডটকমের ফাউন্ডার ও সিইও শরিফুল আলম পাভেল এই কথা জানান।

সোমবার মাইঅর্গানিক বিডি ডটকম থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-ক্যাবের প্রাক্তন প্রেসিডেন্ট ও ফেসবুক গ্লোবাল কমিউনিটি লিডার রাজীব আহমেদ। তিনি বলেন, ‘আন্তর্জাতিক সম্মাননা যে কোনো স্টার্টআপের জন্য একটি বিরাট অর্জন। এই সম্মাননা শুধুমাত্র একটি স্টার্টআপ নয়, গোটা দেশকে সম্মানিত করে। আমাদের উচিত এই ধরনের স্টার্টআপগুলোকে উৎসাহিত করে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার। এ জন্য সরকারি পৃষ্ঠপোষকতা অত্যন্ত জরুরি’।

শরিফুল আলম পাভেল বলেন, ‘আমরা সব সময় নিরাপদ খাবারের কথা বলে এসেছি, চেষ্টা করেছি সুলভ মূল্যে নিরাপদ খাবারের জোগান দিতে। এজন্য বিশ্বাসযোগ্য একটি প্লাটফর্ম তৈরির সর্বোচ্চ চেষ্টা করেছি যেখান থেকে মানুষ নিশ্চিন্তমনে নির্ভেজাল ও বিষমুক্ত খাদ্যদ্রব্যের অর্ডার করতে পারে। একদিকে ক্রেতা স্বার্থ অন্যদিকে কৃষক, কৃষি ও নিরাপদ খাদ্যের সঙ্গে সম্পৃক্ত সবার উন্নতির জন্য আমরা কাজ করে যাচ্ছি। আপনাদের সবার সহযোগিতা ছাড়া আমাদের পক্ষে একা এ বিশাল কাজ করা সম্ভব নয়।’

উল্লেখ্য, অনলাইন প্লাটফর্মের মাধ্যমে মানুষকে নিরাপদ, অর্গানিক খাদ্য ও পণ্যের ব্যবস্থা করে ঘরে সুলভ মূল্যে পৌঁছে দেয়ার যে প্রচেষ্টা তার স্বীকৃতিস্বরূপ মাইঅর্গানিক বিডি ডট কম এই বিশেষ সম্মাননা অর্জন করে। স্টার্টআপ ইস্তাম্বুল থেকে তাদের বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয় সারাবিশ্বের সেরা মেন্টর, ইনভেস্টর ও অন্যান্যদের সামনে ‘পিচ’ দেয়ার জন্য। বিস্তারিত জানতে: https://goo.gl/xBmkDb



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews