জয়পুরহাটের নাগরিক সমস্যাগুলো নিয়ে দ্রুত কাজ করে জনগণের সেবা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জয়পুরহাটের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা । বিশেষ করে মাদকমুক্ত সমাজ, পরিষ্কার-পরিচ্ছন্নতা, দালালমুক্ত হাসপাতাল, সুস্থ বিনোদন কেন্দ্র এবং পর্যাপ্ত খেলার মাঠের ব্যাপারে দ্রুত পদক্ষেপ গ্রহণের কথা জানানো হয়।

শনিবার দিনব্যাপী জাকস ফাউন্ডেশনের রিসোর্স সেন্টারে জয়পুরহাট মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরাম (এমএএফ) আয়োজিত একটি গোল টেবিল বৈঠকে এ বিষয়গুলো উঠে আসে।

এসময় জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুল আলম দুদুর উপস্থিতিতে উক্ত বিষয়গুলো সম্পর্কে কার্যকরী পদক্ষেপের ব্যাপারে কী কী ব্যবস্থা গ্রহণ করা যেতে, পারে তা নিয়েও আলোচনা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র অফিসার আশরুপা হক চৌধুরী, জয়পুরহাট এম এ এফ সভাপতি ও জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সদস্য খ ম আব্দুর রহমান রনি, এমএএফ সাধারণ সম্পাদক ও জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মী আজিজ সাজ, কোষাধ্যক্ষ ও জয়পুরহাট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews