সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে ডাইকেন : শোভনকে সেই জারিন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে মারামারির ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার হয়েছিলেন জারিন দিয়া। ওই ঘটনার পর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সুস্থ হওয়ার পর থেকে জারিন বিভিন্ন সময়ে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাপ রাব্বানীর বিরুদ্ধে নানা সময়ে ক্ষোভ ও নানা তথ্য প্রকাশ করেছেন।

তবে বেশ কিছু দিন চুপ থাকার পর আবার মুখ খুলেছেন তিনি। এবার আর ক্ষোভ প্রকাশ করেননি। বরং দুর্দিনে শোভনের পাশে থাকতে চাইছেন তিনি।

শোভন-রাব্বানি পদ হারানোর পর তিনি সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘পাহাড়ের ওপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয় !

শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশাকরি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews