মেয়েদেরও একক অনুশীলন শুরু

সোমবার একক অনুশীলনে আসেন জাহানারা আলম ও নাহিদা আক্তার (বাঁ থেকে) —ইত্তেফাক

পুরুষ ক্রিকেটাররা ঈদের ছুটির আগেই একক অনুশীলন শুরু করেছেন। এবার সেই দলে যোগ দিলেন নারী ক্রিকেটাররাও। গতকালই ব্যক্তিগতভাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন কয়েক জন নারী ক্রিকেটার। আজ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূচি অনুযায়ী অনুশীলন করবেন তারা।

নারী ক্রিকেটারদের যোগ করে নতুন সূচি প্রকাশ করেছে বিসিবি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা, কিপার-ব্যাটার শামিমা সুলতানা, পেসার জাহানারা আলম, পেস বোলিং অলরাউন্ডার লতা মণ্ডল ও বাঁহাতি স্পিনার নাহিদা আক্তার।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন দুই অলরাউন্ডার বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ ও টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন।

চট্টগ্রাম ও রাজশাহী ভেন্যুতে থাকছেন না নারী ক্রিকেটারদের কেউ। তবে বগুড়ায় অনুশীলন করবেন অব স্পিনার খাদিজা তুল কুবরা ও ব্যাটার শারমিন সুলতানা। এই ভেন্যুতে বিসিবির তত্ত্বাবধানে অনুশীলনে নেই পুরুষ ক্রিকেটারদের কেউ।

যথারীতি সবার সময় আলাদা করে বেঁধে দেওয়া হয়েছে। মিরপুরে ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ইনডোরে ব্যাটিং ও ইনডোরের আউটারে বোলিংয়ের জন্যও আলাদা করে রাখা হয়েছে সুনির্দিষ্ট সময়।

ইত্তেফাক/এসআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews