১৯ মার্চ গেলেন কলকাতা। গিয়েই শুরু হলো একের পর এক ব্যস্ততা। ফিরবেন মাসখানেক পরে। সমকালীন ব্যস্ততা নিয়ে নুসরাত ফায়িা অনলাইনে কথা বললেন বাংলা ইনসাইডারের সঙ্গে।

কলকাতায় কেমন দিন কাটছে?

২০ তারিখ থেকে টানা ২৩ তারিখ পর্যন্ত করেছি বিজ্ঞাপনের শুটিং। সেই শুটিং হয়েছে মুম্বাইয়ে। প্রথমবারের মতো ভারতীয় পণ্যের বিজ্ঞাপনে দেখা যাবে। পণ্য দুটি হল বালি আয়ুর্বেদিক হেয়ার ওয়েল এবং এভারলাভ আয়ুর্বেদিক ক্রিম। বালি আয়ুর্বেদিক হেয়ার ওয়েল পণ্যটির আগের মডেল ছিল বলিউডের একসময়ের আলোচিত অভিনেত্রী সোনালী বেন্দ্রে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন প্রভাকর সুকলা। হেমা মালিনী, ধর্মেন্দ্র, প্রীতি জিনতা, মাহিমা চৌধুরীর মতো তারকাদের সঙ্গে ৪৫০ টির বেশি টিভি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তিনি।

সুযোগটা আসলো কিভাবে?

আড়াই মাস ধরে এই বিজ্ঞাপনটি নিয়ে আমার সঙ্গে কথা হয়েছিল। একটা পর্যায়ে এসে মনে হয়েছে, এটা আমাকে ভারতে লঞ্চ করার জন্য একটা ভালো প্রডাক্ট। এটা ভারতের বিখ্যাত একটি ব্রান্ড। আশাকরি কাজটি ভালোই লাগবে সকলের। প্রভাকর শুক্লা অ্যামেজিং ডিরেক্টর। শুটিং করার অভিজ্ঞতা খুবই ভালো। এখানে তারা আমাকে এত আদর এবং ভালোবাসা দিয়েছেন যে মনে হয়নি সেখানে গিয়ে প্রথম কাজ করেছি। মনে হয়েছিল তারা আমার বহুদিনের পুরনো মানুষ। কাজ শেষে তারা বলেছেন, এবার মনে হয় আপনার মুম্বাই আসা যাওয়াটা রেগুলার হবে। যেটা আমার জন্য আশির্বাদ।

মুম্বাইয়ের কাজ শেষ ও কলকাতায় কবে যাওয়া হচ্ছে?

২৫ তারিখ মুম্বাই থেকে কলকাতায় এলাম। ২৮ তারিখ শুরু করবো ‘বিবাহ অভিযান’ ছবির শুটিং। এটি পশ্চিমবঙ্গের স্থানীয় প্রযোজনার সিনেমা। বিরশা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে জুটি বাঁধছি অঙ্কুশ হাজরার সঙ্গে। যদিও আমার ক্যারিয়ারের প্রথম ছবিতে অঙ্কুশের সঙ্গেই জুটি বেঁধেছিলাম। তবে সেটা ছিল যৌথ প্রযোজনার ছবি। এবারও তো ওদের নিজেদের প্রডাকশন। অন্য কিছু হতে যাচ্ছে।

ছবির চরিত্রটা কী?

এখানে রাই বলে একটা ক্যারেক্টার প্লে করছি। যেখানে আমি সবকিছু সমাধানের জন্য প্রতিবাদ করি। বলা যায় এটা ডিগল্যান একটা ক্যারেক্টার। অঙ্কুশ আমার বিপরীতে আছে। ও আমার বেশ ভালো বন্ধুও। তাই কাজটা করতে বেগ পেতে হবে বলে আমি মনে করিনা।

‘বিবাহ অভিযান’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তার বদলে আপনি?

কলকাতার অনেক পরিচালকের সঙ্গেই অনেকদিন ধরে কথা হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত ব্যাটে বলে মিলতো না। এবার হয়ে গেল। আমি আসলে মিমির ব্যাপারটা সঠিক জানি না। আমার কাছে যখন প্রস্তাবটা এসেছে। আমি গল্পটা শুনেছি। গল্পটা আমার ভালো লেগেছে আর সময় মিলেছে। যার কারণে করা হয়েছে।

দেশের প্রেক্ষাগৃহে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ রয়েছে মুক্তির তালিকায়। পয়লা বৈশাখে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিটিতে ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা গেছে। কেমন অনুভূতি?

এরইমধ্যে অন্তর্জালে প্রকাশিত ছবির টিজার ও গান সাড়া ফেলেছে। ২১ এপ্রিল পর্যন্ত আমি ভারতে থাকবো। ২২ তারিখ সকালে সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশের মাটিতে পা দিবো। এসে শুরু করবো প্রচারণা। কাজটা খুবই ভালো হয়েছে। শাকিব খানের সঙ্গে আমার প্রথম কাজ। দর্শকের অনেক আশা এবং ভালোবাসা রয়েছে। আশাকরি সেই এক্সপেকটেশনটা আমরা কমপ্লিট করতে পারবো। সিনেমা মুক্তির তারিখ ফিক্সড হোক। তখনই শাহেনশাহ নিয়ে বিস্তারিত কথা বলা যাবে।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews