বদরুজ্জামান খসরুবিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু আর নেই। বুধবার(১১ জুলাই) সাড়ে ৪ টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এ সময় তার বয়স হয়েছিল ৭৪ বছর। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বাংলা ট্রিবিউন এই তথ্য জানান।
বদরুজ্জামান খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী, সৎ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ বদরুজ্জামান খসরু তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে নিবেদিত থেকেছেন। সেজন্য দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন উন্নয়নমূলক ও জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। বদরুজ্জামান খসরু যুবদলের প্রতিষ্ঠাকালীন সদস্য ও কেন্দ্রীয় সহ-সভাপতি ছিলেন।’
বৃহস্পতিবার (১২ জুলাই ) বেলা ১১ টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। এই নামাজে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সব স্তরের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews