ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ বলেছেন, মাদক বিক্রেতাদের এই দেশে কোনও ঠাঁই হবে না। তারা সমাজ তথা দেশের শত্রু। তাদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাতে হবে। শুক্রবার বিকেলে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতাবিরোধী শক্তি যাতে কোনও ষড়যন্ত্র না করতে পরে এজন্য সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খান কিছলুর রহমান খোকনের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোড়েলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক, সাবেক যুবলীগ সভাপতি মো. মুশফিকুর রহমান নাহার, আওয়ামী লীগ নেতা ও এপিপি খান সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন ফকির, অধ্যাপক মাহাফিজুর রহমান মাফুজ,  বলইবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহাজাহান আলী খান প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews