আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলি করেছেন বিএনপির নব নির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। বৃহস্পতিবার (১১ জুলাই) জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী শপথবাক্য পাঠ করানোর পর সংসদ ভবনের প্রবেশমুখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে পেয়ে যান জিএম সিরাজ। এসময় তিনি নিজে এগিয়ে গিয়ে কুশল বিনিময় করেন।

জিএম সিরাজের সঙ্গে ছিলেন বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘জিএম সিরাজ শপথ গ্রহণ করেন বেলা সাড়ে তিনটার দিকে। শপথ শেষ করে অন্যান্য আনুষাঙ্গিক কাজ ছিল। সেগুলো শেষ করে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় প্রবেশমুখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা হয় জিএম সিরাজের। এরপর উভয়ে কুশল বিনিময় ও কোলাকুলি করেন।’ 

বিএনপির গোলাম মোহাম্মদ সিরাজ উপ-নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে বিজয়ী হয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি শপথ না নেওয়ায় আসনটি শূন্য ঘোষিত হলে গত ২৪ জুন উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ, আমিনুল ইসলাম, মোশাররফ হোসেন, জাহিদুর রহমান জাহিদ এবং রুমিন ফারহানা উপস্থিত ছিলেন। শপথগ্রহণ শেষে সিরাজ রীতি অনুযায়ী শপথ বইয়ে সই করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews