সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ২৩তম একাডেমিক কাউন্সিলের সভা গতকাল বুধবার ইউনিভার্সটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
সভায় ¯œাতক (সম্মান) ও ¯œাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের ডিগ্রি অনুমোদন, বিভিন্ন বিভাগের প্রস্তাবিত ও সংস্করণ সংক্রান্ত কোর্স কারিকুলাম নিয়ে পর্যালোচনা, একাডেমিক রিপোর্ট, সিলেবাস, ক্লাস রুটিন, টেবুলেশন শিট তৈরির প্রস্তুতি, নির্দিষ্ট সময়ের মধ্যে ফলাফল প্রকাশ, আইইবি পরিদর্শন টিমের সুপারিশ, ব্যবসায় প্রশাসন, আইন ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের পিয়ার রিভিউ কার্যক্রম, বিএনসিসিতে মহিলা প্লাটুন গঠন ও শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা হয় এবং ২২তম একাডেমিক কাউন্সিলের গৃহীত প্রস্তাবগুলো পাশ হয়। উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ–উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণ ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ অন্যান্যরা।
সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।–বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews