আইকনিক ডেনিম লাইফস্টাইল ব্রান্ড লিভাইস ঢাকায় প্রথমবারের মত  তাদের স্টোর উদ্ভোধন করেছে। এশিয়ার বাজারে লিভাইসের ব্যবসা প্রসারের ধারাবাহিকতায় ঢাকার স্টোরটি উদ্ভোধন হয়েছে।

বনানীর বিশাল এ স্টোরটি বাংলাদেশে ফ্যাশন সচেতন ও ডেনিম ভক্ত উভয় শ্রেণির ক্রেতাদের জন্যই  প্রধান গন্তব্য হিসেবে তৈরি করা হয়েছে। ব্র্যান্ডটির এ স্টোরটি অত্যাধুনিক আর্কিটেকচারাল নকশায় সুনিপুণভাবে  দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় ডিজাইনে তৈরি করা হয়েছে। স্টোরটি খুব সাবলীলভাবে ডিজিটাল প্রযুক্তি, অনন্য শপিং এক্সপেরিয়েন্স, এবং স্থানীয় পছন্দ অনুসারে  তৈরি নারী ও পুরুষ উভয়ের জন্য ডেনিম- নন ডেনিম, ও টপস  এর সংমিশ্রণ ঘটিয়েছে। আইকনিক 501®  জিন্স থেকে শুরু করে চিরন্তন ট্র্যাকার জ্যাকেট সহ স্টোরটিতে নারী ও পুরুষ উভয়ের জন্যই  লিভাইসের সিগনেচার সব পোশাক রাখা হয়েছে।

লিভাই স্ট্রাউস এন্ড কোম্পানির  দক্ষিণ এশিয়া-মধ্যপ্রাচ্য ও আফ্রিকা (এসএএমইএ) এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর মিসেস আমিশা জৈন বলেন, ঢাকায় আমাদের প্রথম স্টোরটির মাধ্যমে লিভাই স্ট্রাউস এন্ড কোম্পানির একটি গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হচ্ছে। ১৬ কোটির অধিক জনসংখ্যার এ দেশটি দিচ্ছে খুচরা বাজার সম্প্রসারণের এক বিশাল সুযোগ। ভোক্তারা এখন তাদের রুচির সাথে মানানসই ভিন্নধর্মী স্টাইলের তৈরি লিভাইস ব্র্যান্ড অভিজ্ঞতার প্রত্যাশা করতে পারেন।  বাংলাদেশি ক্রেতাদের কাছে পোশাকে সেরা পছন্দের ব্র্যান্ডে পরিণত হওয়াটাই আমাদের লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪

এমএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews