ঝালকাঠি থেকে: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে ঝালকাঠি পুলিশ লাইনসে কমিউনিটি পুলিশিং ও জঙ্গি-সন্ত্রাস বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। মানবতা ও ধর্মের বিরুদ্ধে জঙ্গিবাদের অবস্থান। জঙ্গি দমনে বাংলাদেশ পুলিশের সফলতা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। পুলিশের এ প্রশংসা একটি গোষ্ঠীর পছন্দ হচ্ছে না। এসব উসকানি দাতাদের প্রতিহত করতে হবে।

এ সময় জঙ্গি নির্মূলে কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ও জনগণকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসূলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, কমিউনিটি পুলিশিং ব্যবস্থা জোরদার করা হলে দেশ থেকে সব ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি (ভারপ্রাপ্ত) আকরাম হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন, ঝালকাঠি জেলা পরিষদের প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

এছাড়াও ঝালকাঠি পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এমএস/এজি/পিসি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews