হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর আশ্রয়নে বেড়াতে গিয়ে খোয়াই নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজ হয়েছেন। এরমাঝে ছোট ভাই মোশাহিদ মিয়া (৬) মরদেহ শনিবার উদ্ধার করা হলেও নিখোঁজ ছিল বড় ভাই জুনাঈদ মিয়া (১০) । 

আজ রবিবার সকালে স্থানীয় লোকজন নদীতে জুনাইদ মিয়ার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে। তারা হবিগঞ্জ সদর উপজেলার সুকড়িপাড়া গ্রামের ছালেক মিয়ার পুত্র।

এর আগে শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় ওই দুই ভাই।

তাদের মা মনোয়ারা খাতুন জানান, তিনি তার ২ ছেলেকে নিয়ে শুক্রবার বোনের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার দুপুরে দুই ভাই তাদের খালাতো ভাইয়ের সাথে নদীতে গোসল করতে যায়। এরপরে খালাতো ভাই বাড়িতে গিয়ে জানায় যে তারা দুইজন নদীতে তলিয়ে গেছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গেলেও ডুবুরি না থাকায় তারা উদ্ধার কার্যক্রম শুরু করতে পারেনি। এসময় স্থানীয়রা নদীতে নেমে একজনের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাস জানান, উদ্ধারের পর কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews