মুম্বাইয়ের পর বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধেও হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। এরপরই দলের অন্দরে দেখা দিয়েছে অশান্তি। এই পরিস্থিতিতে এবার আন্দ্রে রাসেলের ফিটনেস নিয়ে কটাক্ষ করলেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। পাশাপাশি তার মতে, এই বিষয়টি সামলানো কেকেআর অধিনায়ক ইওন মর্গ্যানের পক্ষে সহজও হবে না বলে জানান তিনি।

গতবার দুবাইয়ে আয়োজিত আইপিএলে আশানুরূপ ফল করতে পারেনি কেকেআর। এরপর রাসেলের ফিটনেস নিয়েও প্রশ্ন উঠেছিল। এবারও সেই একই বিষয়ে মুখ খুললেন ভন।

একটি অনুষ্ঠানে কেকেআরের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা হলে ভন বলেন, ‘তোমার কাছে আন্দ্রে রাসেলের মতো খেলোয়াড় রয়েছে। যে কি না একজন সুপারস্টার। অথচ ফিল্ডিংয়ের সময় বল ওর দিকে আসলেই রাসেল পা ব্যবহার করছে। ও এমন একজন ক্রিকেটার যে নিচু হতেই পারে না। এই বিষয়টিকে মর্গ্যানের বুদ্ধি করে সামলাতে হবে।’

এরপরই তার সংযোজন, ‘এটা সত্যিই কঠিন। কী করে রাসেলের মতো একজন ক্রিকেটারকে কেউ বাদ দিতে পারে। অথচ ফিল্ডিং বা বোলিং করার সময় দেখলে বোঝা যাবে, কেকেআরে এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি নিজের শরীর নিয়ে সমস্যায় ভুগছেন।’

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews