কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেলের আউটের পর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক উগ্র আচরণ টিভি পর্দায় প্রকাশ পেয়েছে।

শুক্রবার রাতে ইডেন গার্ডেনে অনুষ্ঠিত ম্যাচে এমন দৃশ্যের অবতারণা হয়।

আন্দ্রে রাসেল যখন আউট হয়ে সাজঘরের দিকে রওনা দিয়েছেন ঠিক ওই সময় ভারতের অধিনায়ক বিরাট কোহলি তার প্রতি আপত্তিকর শব্দ প্রয়োগ করে ‍উগ্রতা দেখান। যা টিভি পর্দায় উচ্চারণভঙ্গিতে স্পষ্ট প্রকাশ পেয়েছে।

চলতি আইপিএলে নিজের প্রথম শতক হাঁকান ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচও জেতে তার দল। কিন্তু তার এই আচরণের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা সমালোচনা শুরু হয়েছে।

অসাধারণ ইনিংস খেলে সাজঘরে ফেরা রাসেলকে কটূক্তি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয় রাসেল সমর্থক ক্রিকেট ভক্তরা। টুইটারে কোহলির আচরন নিয়ে চলে সমালোচনার ঝড়। তার মতো একজন বড় মাপের খেলোয়াড়ের নিয়মিত মাঠে এই ধরনের আচরণ ভক্তদের পছন্দ হয়নি।

কানিশ রায়না নামের একজন লেখেন, কোহলি ব্যাটসম্যান হিসেবে হিরো, ক্রিকেটার হিসেবে জিরো। তিনি রানের মেশিন। কিন্তু রাসেলের প্রতি তার আচরণটা তার সত্যিকারের চরিত্র। এজন্য আমি কোহলিকে অপছন্দ করি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews