আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি বুঝবে তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে। মঙ্গলবার (১৩ নভেম্বর)বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির মিটিং শেষে এই মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রতিদিনই সংবাদ সম্মেলন করেন। তারা এসব কথা শুনতে আমরা অভ্যস্ত। তারা ২০০৮ সালের নির্বাচনের আগে বলেছিল আওয়ামী লীগ ৩০টি সিটও পাবে না, বিরোধী দলেও বসতে পারবে না। আল্লাহর কী খেলা, বিএনপি সেই নির্বাচনে ২৯ সিট পেয়েছিল। পরবর্তীতে উপ-নির্বাচনে তারা ৩০ সিট অতিক্রম করতে পেরেছিল।

তিনি আরও বলেন, ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে বদলে গেছে,যদি বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হয়, তাহলে সেই নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হবে। সেই নির্বাচনে বিএনপি বুঝতে পারবে, তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে।

কয়েক হাজার মানুষ দেখে উৎফুল্ল হওয়ার কারণ নেই উল্লেখ করে বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন,মনোনয়নপত্র কেনার জন্য যে কী পরিমাণ ভিড় তা আপনারা সভানেত্রীর কার্যালয় ঘিরে দেখেছেন। রিজভী সাহেবরা তো কয়েকশ’ মানুষ দেখতে অভ্যস্ত, কয়েক হাজার হয়েছে তাতে তারা উৎফুল্ল হয়েছেন। উৎফুল্ল হওয়ার কোনও কারণ নেই।

প্রচার কমিটির এই বৈঠকে সিদ্ধান্ত হয়, আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণায় আগামী সপ্তাহ থেকে মাঠে নামবেন অভিনয় ও সঙ্গীতশিল্পীরা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews