রাশিয়ান সংবাদমাধ্যমে সম্প্রতি ইন্সটাগ্রামের লাইভ ভিডিওর একটি স্ক্রিনশট প্রকাশ হয়। ধারণা করা হচ্ছে, লাইভ ভিডিও নিয়ে পরীক্ষামূলক কাজ করছে ইন্সটাগ্রাম। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ম্যাশেবল জানিয়েছে এ খবর।

রাশিয়ান এক ব্যবহারকারীর চোখে প্রথম ধরা পড়ে ইন্সটাগ্রামের নতুন এই ফিচার। তার নেওয়া স্ক্রিনশটে দেখা গেছে, ইন্সটাগ্রামের স্টোরিজ অংশের সর্বপ্রথম আইকনটিতে লাইভ অপশন যুক্ত করা আছে। আরও কিছু স্ক্রিনশটে দেখা গেছে, স্টোরিজ ইন্টারফেসে গো ইন্সটা বাটন যুক্ত থাকতে, যেটি মূলত লাইভ ভিডিও সম্প্রচারের বাটন হিসেবে ব্যবহৃত হতে পারে। তবে এ ব্যাপারে ইন্সটাগ্রাম কর্তৃপক্ষ এখনই মুখ খুলতে নারাজ।

রাশিয়ার সংবাদমাধ্যম টি জার্নাল-এ স্ক্রিনশটের পাশাপাশি একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেখানে ইন্সটাগ্রামের পক্ষে জানা সম্ভব হয়নি। ইন্সটাগ্রামে লাইভ ভিডিও পরীক্ষামূলক পর্যায়ে থেকে যাবে, নাকি আগামী ফিচার হিসেবে আসবে তা পরিস্কার হয়নি। তবে নতুন নতুন ফিচার আনার আগে নির্দিষ্ট এলাকার ফিচারটি যাচাই বাছাই করে দেখাটা ইন্সটাগ্রামের জন্য নতুন কিছু নয়। মাত্রই কিছুদিন আগে স্টোরিজ নামে নতুন সুবিধা এনেছে ইন্সটাগ্রাম।

/এইচএএইচ/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews