ব্যর্থ বিএনপি এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছে: কাদের

বিএনপি আন্দোলনে পুরোপুরি ব্যর্থ হয়ে এখন নানা ইস্যু খুঁজছে বলে অভিযোগ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে ইস্যু খুঁজতে গিয়েও বিএনপি ব্যর্থতার পরিচয় দিয়েছে বলে মনে করেন তিনি। বৃহস্পতিবার বিকালে কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দেন।

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, ‘তারা আন্দোলনে ব্যর্থ হয়ে চাল, পেঁয়াজ, লবণের আবার কখনো পরিবহনের ওপর ভর করছে। শুধু ইস্যু খুঁজছে কোথাও কিছু পাওয়া যায় কি না? কিন্তু তাতেও তারা ব্যর্থ হয়েছে।’

সাম্প্রতিক সময়ে নিত্যপণ্য এবং সড়কে অস্থিরতার দিকে ইঙ্গিত করে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক জানান, সবকিছু সরকারের নিয়ন্ত্রণে রয়েছে। কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। তাদের সরকার কারো হাতে আন্দোলনের ইস্যু তুলে দেবে না।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে কুমিল্লা সেনানিবাসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। সেখানে অতিথি হিসেবে যোগ দেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী।

এ সময় কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য শাহজাহান কামাল, বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান, আঞ্জুম সুলতানা সীমা, সেলিনা ইসলামসহ সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews