২০১৯ সালের ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হলেন রাজস্থানের সুমন রাও। এ ছাড়া ছত্তিশগড়ের শিবানী যাদব ‘ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া’ আর বিহারের শ্রেয়া শংকর ‘মিস ইন্ডিয়া ইউনাইটেড কনটেস্ট’ খেতাব জিতেছেন। গতকাল শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের ওয়ার্লির সর্দার বল্লভভাই প্যাটেল ইনডোর স্টেডিয়ামে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান আয়োজন করা হয়। এখানে জানানো হয়, সুমন রাও থাইল্যান্ডে অনুষ্ঠেয় ২০১৯ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন।

সুমন রাওয়ের বয়স ২২ বছর। পড়াশোনায় খুবই মেধাবী। চার্টার্ড অ্যাকাউন্টেন্সিতে পড়ছেন। পাশাপাশি মডেল হিসাবেও বেশ পরিচিত। কাজের বাইরে সময় পেলেই সমাজসেবা করেন। সঙ্গীদের নিয়ে নেমে পড়েন রাস্তা পরিষ্কার করতে। তা ছাড়া তিনি শিশুস্বাস্থ্য নিয়ে সচেতনতা তৈরিতে কাজ করছেন। নিজের স্বাস্থ্যের প্রতি তিনি বেশ সচেতন। নিয়মিত ইয়োগা করেন এবং জিমে যান। ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ খেতাব জয়ের পর তিনি বললেন, ‘যখন কেউ কোনো লক্ষ্য স্থির করেন, তখনই তিনি সব প্রতিকূলতাকে ছাপিয়ে নিজেকে প্রমাণ করেন।’

‘ফেমিনা মিস ইন্ডিয়া’র গ্র্যান্ড ফিনালের তারকাখচিত অনুষ্ঠান উপস্থাপনা করেন চিত্র পরিচালক ও প্রযোজক করণ জোহর ও অভিনেতা মনীশ পল। বিভিন্ন পরিবেশনায় অংশ নেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল ও মৌনি রায়। এবার বিচারকের আসনে ছিলেন বলিউড তারকা হুমা কোরেশি ও চিত্রাঙ্গদা সিং, কোরিওগ্রাফার রেমো ডি-সুজা, ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী সেন পিকক এবং ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী।

সুমন রাওকে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ খেতাব দেওয়ার ব্যাপারে বিচারকেরা তাঁর সৌন্দর্য, আত্মবিশ্বাস আর মেধার দিক বিবেচনা করেছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews