ক্রীড়া প্রতিবেদক : দুই বছর আগে বাংলাদেশ যুব বিশ্বকাপ জিতে ফেরার পর স্বাভাবিকভাবেই তাঁর চুক্তির মেয়াদ বেড়েছিল। বিশ্বজয়ী কোচ নাভিদ নেওয়াজ যখন এবার শিরোপা ধরে রাখার অভিযানে রাকিবুল হাসানদের নিয়ে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে, তখন দেশের ডাক পেয়েছেন এই শ্রীলঙ্কান। শ্রীলঙ্কা জাতীয় দলের সহকারী কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। তবে যুব বিশ্বকাপ চলাকালীন কোনো সিদ্ধান্ত তিনি নিচ্ছেন না বলে জানিয়েছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির প্রধান খালেদ মাহমুদ।

বিজ্ঞাপন

২৯ জানুয়ারি অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে যুব বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়নরা। সেই ম্যাচের প্রস্তুতিতে মগ্ন নাভিদ শ্রীলঙ্কার প্রস্তাবের বিষয়ে আগেই জানিয়েছেন মাহমুদকে। দুজনই বিশ্বকাপের পর এটি নিয়ে কথা বলবেন বলে ঠিকও করেছেন, ‘আমার সঙ্গে কথা হয়েছে তাঁর। এখন তিনি বিশ্বকাপ নিয়েই ব্যস্ত। সিদ্ধান্ত যা নেওয়ার, পরে নেবেন। তার আগে কথা বলবেন আমাদের সঙ্গেও। ভালো প্রস্তাব (শ্রীলঙ্কার কাছ থেকে) যদি নাভিদ পেয়ে থাকেন, তাহলে তো অবশ্যই যাবেন। তবে এমনও তো হতে পারে যে আমরাও এর চেয়ে ভালো প্যাকেজ দিতে পারি তাঁকে। দেখা যাক, আগে বিশ্বকাপ শেষ হোক। ’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews