বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বজ্রপাতে দুই শিশু ও ৩ নারী শ্রমিকসহ ৫জন গুরুতর আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার আজিজনগর ইউনিয়নের একটি সিগারেট কারখানায় এই ঘটনা ঘটে।

বজ্রপাতে আহতরা হলেন, মিশন পাড়া এলাকার রৌশনারা বেগম (৪০) শামসুন্নাহার (৪২) রহিমা বেগম (৪০) কাসমিয়া (৫) ও রুমা বেগম (১২)। 

নারী শ্রমিক রৌশনারা বেগমের ভগ্নিপতি ফিরোজ আহমেদ জানায়, বিকেলে প্রচুর বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। ৩ নারী শ্রমিক ও তাদের সাথে ঘুরতে যাওয়া দুই শিশু কাজ শেষে বাড়ি ফেরার জন্য অপেক্ষা করছিল। সামান্য বৃষ্টি কমলে তারা বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দিলে কারখানার ভিতরে বজ্রপাতে তারা গুরুতর আহত হয়। 

তিনি আরও জানান, পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হুমায়ন কবির বলেন, আহতদের দ্রুত হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর ‌‌



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews