ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে সেরেছেন। মধুচন্দ্রিমা সেরেছেন কোনও এক বরফঘেরা অজ্ঞাত জায়গায়। এরপর দেশে ফিরে প্রথমে দিল্লি এবং মুম্বাইতে হয়েছে তাঁদের বিলাসবহুল রিসেপশন। বিরাট-আনুশকা সেই হাই প্রোফাইল রিসেপশনে কে না হাজির ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে শচিন টেন্ডুলকার কিংবা শাহরুখ খান, বিরুশকার রিসেপশন যেন ছিল একেবারে তারকাখচিত। এবার সেই বিরুশকা মুম্বাইতে নতুন ঘরে থাকার পরিকল্পনা করছেন জানেন।

রিপোর্টে প্রকাশ, ওরলিতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন বিরাট-আনুশকা। তার ভাড়া কত জানেন? শোনা যাচ্ছে, বিরাট-আনুশকা সেই বাড়ির জন্য প্রতি মাসে ১৫ লক্ষ করে গুনতে হবে। ভাড়ার কথা শুনে বিরুশকার ভক্তদের মাথা যতই ঘুরে যাক না কেন, তাঁরা কিন্তু এখন নতুন ঘর সাজাতেই ব্যস্ত।

সম্প্রতি ওরলির ওই বাড়ির একটি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি। যেখানে আরব সাগরের দিকে মুখ করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বিরাটকে। যা দেখে অনেকেই বিরুশকার নতুন বাড়ি বলে মনে করতে শুরু করেন। কিন্তু, সেই ভুলটা ভেঙে দেন বিরাট নিজেই।

জানা যায়, ওরলির ওমকার প্রজেক্টে ৩৫ তলায় যে বিলাসবহুল ঘর কিনছেন বিরাটরা, তা এখনও সম্পূর্ণ হয়নি। সেই কারণে আপাতত ওরলির এই ভাড়া বাড়িতেই থাকবেন তাঁরা। আর সেই বাড়ির ভাড়া প্রতি মাসে ১৫ লক্ষ করেই গুনতে হবে ভারতের অন্যতম ‘পাওয়ার কাপল’-কে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ১৩  মার্চ, ২০১৮

লেটেস্টবিডিনিউজ.কম/এসএনবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews