কিছু দিন আগেও হঠাৎ শোনা গিয়েছিল, আলাদা হয়ে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও পরে বড় সুখবর সামনে আসে, তারা বাবা-মা হতে চলেছেন।

বিয়ের সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন অভিনেতা। এটা দেখেই নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়তো তার দূরত্ব বেড়েছে।

তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ব্যাপারটা মোটেও এরকম নয়। রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি আর্কাইভ করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সে কারণেই ছবিগুলো আর দেখা যাচ্ছে না তার অ্যাকাউন্টে।  

বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। এখানে বিচ্ছেদ কিংবা আলাদা হওয়ার গন্ধ খোঁজা অহেতুক।

গেলো ফেব্রুয়ারির শেষ দিন রণবীর-দীপিকা ঘোষণা দেন যে, তাদের ঘরে সন্তান আসতে চলেছে। আগামী সেপ্টেম্বরে বাবা-মা হবেন তারা। সম্প্রতি তারা বেবিমুনে (সন্তান জন্মের আগে বিশেষ অবকাশ) গেছেন। সেই ছবিও এসেছে অন্তর্জালে। সুতরাং নতুন অতিথির অপেক্ষায় আনন্দেই কাটছে রণবীর-দীপিকার সংসার জীবন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এনএটি 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews