মাশরাফিদের সামনে ৩৩২ রানের বড় লক্ষ্য

ফাইল ছবি

প্রস্তুতি ম্যাচে মাশরাফিদের ৩৩২ রানের বড় লক্ষ্যমাত্রা বেঁধে দিল ওয়েস্ট ইন্ডিজ। বিসিবি একাদশের বিপক্ষে বৃহস্পতিবার সকালে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ। নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ৩৩১ রান করে তারা।

বিসিবি একাদশ খেললেও এই ম্যাচে অধিনায়ক মাশরাফি, তামিমসহ জাতীয় দলের প্রায় সবাই খেলছেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে হয় প্রস্তুতি ম্যাচ। মাশরাফির নেতৃত্বে দলে একাধিক পেসার থাকলেও বোলিংয়ে তারা খুব বেশি সুবিধা করতে পারেননি।

শুরুতে ব্যাট করতে নেমে কাইরন পাওয়েল ও শাই হোপ ওপেনিং জুটিতেই করেন ১০১ রান। ৮১ রান করেন। মাঝে রানের গতি কিছুটা কমে আসলেও রোস্টন চেজ ও ফ্যাবিয়ান অ্যালেনের দৃঢ়তায় শেষ পর্যন্ত বড় স্কোর পায় ক্যারিবীয়রা।

আরও পড়ুন: ‘ছেলেদের চেয়ে মেয়েরা বেশি নিঃসঙ্গতার শিকার হয়’​

চেজ ৫১ বল থেকে ছয় চার ও একটি ছক্কার মারে ৬৫ রান করে অপরাজিত থাকেন। আর অ্যালেন ৩২ ৪৮ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। অন্য ব্যাটসম্যানদের মধ্যে কাইরন পাওয়েল করেন ৪৩ রান।

বাংলাদেশের বোলারদের মধ্যে মেহেদি হাসান রানা, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম দুটি করে উইকেট নেন। অধিনায়ক মাশরাফি ৮ ওভার বল করে ৩৭ রান খরচায় নেন একটি উইকেট।

ইত্তেফাক/কেআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews