সোশ্যাল মিডিয়ার জন্য এখন পৃথিবী অনেক ছোট। মুহূর্তে ঘটে যায় অদ্ভুদ অনেক ঘটনা। এসব ঘটনা মিনিট-সেকেন্ডের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি এমন একটি ভিডিও পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস আধিকারিক সুশান্ত নন্দা। আর উড়িষ্যায় কর্মরত ওই আধিকারিকের পোস্ট করা ৯ সেকেন্ডের ভিডিওটি দেখে বিস্মিত নেটিজেনরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সবুজ ঘাসে ভরা মাঠের বুক চিরে একটি রাস্তার ওপর দিয়ে দুলকি চালে হেঁটে যাচ্ছে অনেকগুলো সিংহ ও সিংহী। ভিডিওটির ওপরে সুশান্ত নন্দা লিখেছেন– এটিই হলো আসল ক্যাটওয়ার্ক। সত্যি কথা বলতে গেলে ওরা আমাদের থেকেও ভালো করছে।

সুশান্ত নন্দা জানিয়েছেন, এটি সম্ভবত দক্ষিণ আফ্রিকার একটি ফার্মে। তার কাছে ৪৫ সেকেন্ড ভিডিও আছে। আর সেটি শেষ পর্যন্ত দেখলে আরও ভালো লাগবে।

কারণ এর শেষদিকে একটি মুহূর্তে সিংহগুলো যে গাড়ি থেকে ভিডিও তোলা হচ্ছে তার খুব কাছে চলে আসে। তার পর একদৃষ্টিতে তাকিয়ে থাকে ক্যামেরার দিকে, যা পুরো ঘটনাটির সবচেয়ে আকর্ষণীয় অংশ।

তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews