দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বামী বাবুল হোসেন রাজশাহী-৪ (বাগমারা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ওই আসনে নৌকার প্রার্থীও ছিলেন। বাবুল হোসেনের স্ত্রী নাছিমা আক্তার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণে স্বামীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেননি। উল্টো দলীয় প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারণায় অংশ নেন। এতে ক্ষুব্ধ হয়ে স্বামী তাঁকে তালাক দেন। তবে তিনি দমে যাননি। তিনি দলীয় প্রার্থীর পক্ষে শেষ পর্যন্ত প্রচারণায় অংশ নিয়ে বিজয়ী করতে সহায়তা করেছেন। সেই নাছিমা আক্তার এবার বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নাছিমা আক্তারের সাবেক স্বামী বাবুল হোসেন বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে স্ত্রী তাঁর পক্ষে কাজ না করে দলীয় প্রার্থীর প্রচারণায় নিয়মিত সরাসরি অংশ নিয়েছিলেন। এই কারণে তাঁকে নির্বাচনের আগে ৩ জানুয়ারি তালাক দিয়েছেন। তালাকের নোটিশের কপিও নিজের ফেসবুক আইডি থেকে পোস্ট করেছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews