কিকু শারদা এবং গৌরব গেরাকে নিয়ে ফুঁসে উঠলেন নেহা কাক্কর। প্রকাশ্যে তাকে নিয়ে মজা, মশকরা হয়েছে। ফলে খুব চটেছেন নেহা।













ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহা কাক্করকে নিয়ে মজা, মশকরা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। নেহার গান এবং উচ্চতা নিয়ে মশকরা করেন তারা।













নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিকু এবং গৌরবের বিরুদ্ধে দীর্ঘ স্টেটাস দেন গায়িকা। নেহা জানান, তার গান চালিয়ে যখন নাচগান করা হচ্ছে, তখন তাকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না। কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তার নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য করেন।

যারা এই ধরনের কথা বলেন, এবার তাদের লজ্জা হওয়া উচিত বলেও ভাষ্য গায়িকার। এদিকে নেহার বোন টনি কাক্কর জানান, তার বোন ছোট শহরের মেয়ে। কঠোর পরিশ্রম করে বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন। সেই মানুষের উচ্চতা নিয়ে মজা, মশকরা করা হয়, তখন তার কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন?







এম

কিকু শারদা এবং গৌরব গেরাকে নিয়ে ফুঁসে উঠলেন নেহা কাক্কর। প্রকাশ্যে তাকে নিয়ে মজা, মশকরা হয়েছে। ফলে খুব চটেছেন নেহা।ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহা কাক্করকে নিয়ে মজা, মশকরা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। নেহার গান এবং উচ্চতা নিয়ে মশকরা করেন তারা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিকু এবং গৌরবের বিরুদ্ধে দীর্ঘ স্টেটাস দেন গায়িকা। নেহা জানান, তার গান চালিয়ে যখন নাচগান করা হচ্ছে, তখন তাকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না। কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তার নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য করেন। যারা এই ধরনের কথা বলেন, এবার তাদের লজ্জা হওয়া উচিত বলেও ভাষ্য গায়িকার। এদিকে নেহার বোন টনি কাক্কর জানান, তার বোন ছোট শহরের মেয়ে। কঠোর পরিশ্রম করে বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন। সেই মানুষের উচ্চতা নিয়ে মজা, মশকরা করা হয়, তখন তার কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন? এম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews