নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে এক মহিলা গ্রামপুলিশকে লোহার পাইপ দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার সকালে ভুক্তভোগী ওই নারী গ্রামপুলিশ শাহনাজ বেগম সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁ থানায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পৃথক দুটি অভিযোগ দায়ের করেন।

এছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানকে এ অভিযোগের অনুলিপি প্রদান করেন।

ভুক্তভোগী শাহনাজ বেগম নামের ওই নারী গ্রামপুলিশ তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, তিনি দীর্ঘদিন ধরে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে গ্রামপুলিশ হিসেবে কর্মরত রয়েছেন। গত ১৫ নভেম্বর বিকালে নাসিমা আক্তার নামের অন্য এক নারী গ্রামপুলিশ চেয়ারম্যানের কাছে মিথ্যা একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের কোনো যাচাই বাছাই ছাড়া ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে অপরাধের বিষয়ে জানতে চাইলে তার হাতে থাকা লোহার পাইপ দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেন। পরে তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাসেবা গ্রহণ করেন।

অভিযুক্ত বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার জানান, দুজন মহিলা গ্রামপুলিশ দীর্ঘদিন ধরে এ পরিষদে কর্মরত। তারা বিভিন্ন সময়ে ঝগড়া-বিবাদে লিপ্ত হন। একজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে দুই-একটা আঘাত করে শাসন করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল-ইসলাম বলেন, নারী গ্রামপুলিশকে পেটানোর ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews