В Палестине восхищены Путиным: он поднял упавшую фуражку офицера караула. Видео фотографа Аббаса распространяется в арабском мире со скоростью нового коронавируса pic.twitter.com/gQtrkL0Zjo

— Кремлевский пул РИА (@Kremlinpool_RIA) January 24, 2020






রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে বেথেলহেম সফরের সময় মেঝেতে পড়ে যাওয়া এক ফিলিস্তিনি গার্ডের টুপি তুলে তার মাথায় পরিয়ে দিতে দেখা গেছে। খবর ভয়েস অব আমেরিকা ও টেলার রিপোর্টের।













রুশ বার্তা সংস্থা আরআইএ নভোস্তির বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে টেলার রিপোর্ট নামের এই ওয়েবসাইট। ফিলিস্তিনের এক নেতার ব্যক্তিগত ফটোগ্রাফার মাহাম্মাদ আতিক এই দৃশ্য ধারণ করেন।













এই ফুটেজ অনুসারে, বৃহস্পতিবার ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে এক বৈঠকে অংশ নিতে ফিলিস্তিনি গার্ডদের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় পুতিন টুপিটি মেঝেয় পড়ে থাকতে দেখেন।

রুশ প্রেসিডেন্ট হাঁটা থামিয়ে টুপিটি নিজের হাতে তুলে এই গার্ডের মাথায় পরিয়ে দেন। এছাড়া তাকে থাম্বস আপ দেখান পুতিন। আতিক লিখেছেন, এভাবে এই ফিলিস্তিনি গার্ডকে সম্মান দেখান তিনি।







এই ঘটনায় রাশিয়ার প্রেসিডেন্টকে প্রশংসার বানে ভাসাচ্ছেন ফিলিস্তিনিরা।

উল্লেখ্য, পুতিন ২৩ জানুয়ারি ফিলিস্তিনে পৌঁছান। তিনি এদিন ফিলিস্তিনের প্রেসিডেন্টের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে আলোচনা করেন।

কে/পি

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে বেথেলহেম সফরের সময় মেঝেতে পড়ে যাওয়া এক ফিলিস্তিনি গার্ডের টুপি তুলে তার মাথায় পরিয়ে দিতে দেখা গেছে। খবর ভয়েস অব আমেরিকা ও টেলার রিপোর্টের।রুশ বার্তা সংস্থা আরআইএ নভোস্তির বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে টেলার রিপোর্ট নামের এই ওয়েবসাইট। ফিলিস্তিনের এক নেতার ব্যক্তিগত ফটোগ্রাফার মাহাম্মাদ আতিক এই দৃশ্য ধারণ করেন। এই ফুটেজ অনুসারে, বৃহস্পতিবার ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে এক বৈঠকে অংশ নিতে ফিলিস্তিনি গার্ডদের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় পুতিন টুপিটি মেঝেয় পড়ে থাকতে দেখেন। রুশ প্রেসিডেন্ট হাঁটা থামিয়ে টুপিটি নিজের হাতে তুলে এই গার্ডের মাথায় পরিয়ে দেন। এছাড়া তাকে থাম্বস আপ দেখান পুতিন। আতিক লিখেছেন, এভাবে এই ফিলিস্তিনি গার্ডকে সম্মান দেখান তিনি। এই ঘটনায় রাশিয়ার প্রেসিডেন্টকে প্রশংসার বানে ভাসাচ্ছেন ফিলিস্তিনিরা। উল্লেখ্য, পুতিন ২৩ জানুয়ারি ফিলিস্তিনে পৌঁছান। তিনি এদিন ফিলিস্তিনের প্রেসিডেন্টের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে আলোচনা করেন। কে/পি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews