দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দলগুলো একে একে নিজেদের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করছে। বাংলাদেশও বসে নেই। কারা বিশ্বকাপে খেলতে যাবেন, সেই বিষয়ে কাটাছেঁড়া পর্ব মোটামুটি শেষ হয়েছে। এরই মধ্যে খবর, মঙ্গলবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ ও আসন্ন আয়ারল্যান্ড সফরের দল ঘোষণা করা হবে।

আজ (সোমবার) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যখন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে জয়ের অপেক্ষায় আবাহনী লিমিটেড, তখন সবাইকে অবাক করে দিয়ে বিসিবি কার্যালয়ে হাজির ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতির এমন অকস্মাৎ আগমনে শেরেবাংলায় গুঞ্জন ছড়িয়ে পড়ে, আজই কি তবে চূড়ান্ত হয়ে যাবে বিশ্বকাপের দল? নাজমুল হাসান পাপন কি ঘোষণা করে দেবেন, কারা যাচ্ছেন ইংল্যান্ডে বিশ্বকাপ আর আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে?

তবে শেষ পর্যন্ত এমন কিছু হয়নি। তবে দল কবে ঘোষণা হবে, সেটি জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি। আগামীকাল (মঙ্গলবার) দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে বিশ্বকাপের দল।

যে দলে ১৩ জনের জায়গা মোটামুটি নিশ্চিত, চমক হিসেবে কারা জায়গা করে নেন আর কারা বাদ পড়েন, সেটাই এখন দেখার।

এআরবি/এমএমআর/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews