ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ৬০ হাজার টাকায় নবজাতক বিক্রির ঘটনায় নার্সসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। সেসাথে নবজাতককেও উদ্ধার করা হয়।

সোমবার (২৯ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা।

এর আগে, সোমবার (২৯ জুন) সকালে সাভারের রাজফুলবাড়িয়া এলাকা থেকে বিক্রিত নবজাতটি উদ্ধার করা হয় ও নবজাতক বিক্রির সাথে জড়িত নার্সসহ তিন জনকে আটক করা হয়।

নবজাতকের মা নাজমা বেগম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বাটারখোলা এলাকার গুচ্ছ গ্রামের মৃত বাবুল হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, গত ২৭ জুন সকালে হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় সদ্য ভূমিষ্ঠ ছেলেকে ৬০ হাজার টাকায় বিক্রি করেন নবজাতকের মা নাজমা বেগম। এই টাকা থেকে হাসপাতালের বিল ১০ হাজার ৫০০ টাকা বিল পরিশোধ করেন তিনি। ঘটনা জানাজানি হলে নার্স সাদিয়া বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে সাভার থেকে নবজাতকসহ দম্পতি হেলাল উদ্দিন ও সাথী আক্তারকে আটক করা হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, নবজাতক বিক্রির ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। নবজাতককে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, জুন ৩০, ২০২০

এমকেআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews