বিনোদন

Entertainment


  ভারতে সবার চোখের আড়ালে বলি, টলি কিংবা তামিল অথবা তেলেগু কিংবা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি আরও একটা ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে। বেশ ভালোভাবেই ডালাপালা ছড়িয়েই আছে সেই ইন্ডাস্ট্রি রয়েছে। সেই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরমহলটা ঠিক কেমন? সেটা নিয়েই এবার সিনেমা। সিলভার স্ক্রিনে উঠে এল সেই গল্প।


স্টারডমের স্বপ্ন দেখেছিলেন। চেয়েছিলেন নামজাদা অভিনেতা-অভিনেত্রী হতে। কিন্তু সেই স্বপ্নটা অধরা থেকে গেছে। সেই স্টারডমের মোহেই বি-গ্রেড ও সি-গ্রেড সিনেমায় অভিনয়ে নামা। ঠিক কেমন হয় তাদের জীবনটা? কী কী জিনিস ‘ফেস’ করতে হয় তাদের? সবটাই উঠে এসেছে এই গল্পে। বাস্তব অভিজ্ঞতার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই সিনেমা। নাম ‘অ্যায়সি ওয়ালি পিকচার’। ছবিটি মুক্তি পাবে ৩১ অগাস্ট।
             

ভারতে সবার চোখের আড়ালে বলি, টলি কিংবা তামিল অথবা তেলেগু কিংবা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি আরও একটা ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে। বেশ ভালোভাবেই ডালাপালা ছড়িয়েই আছে সেই ইন্ডাস্ট্রি রয়েছে। সেই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরমহলটা ঠিক কেমন? সেটা নিয়েই এবার সিনেমা। সিলভার স্ক্রিনে উঠে এল সেই গল্প।শাহরুখের মত হয়ে ওঠার স্বপ্ন, কেউ হতে চান মাধুরী, সব স্বপ্নের সলিল সমাধি ঘটেছে। দিতে হয়েছে সর্বস্ব। ইন্ডাস্ট্রির ভিতরেই আরও এক ইন্ডাস্ট্রির গল্প।স্টারডমের স্বপ্ন দেখেছিলেন। চেয়েছিলেন নামজাদা অভিনেতা-অভিনেত্রী হতে। কিন্তু সেই স্বপ্নটা অধরা থেকে গেছে। সেই স্টারডমের মোহেই বি-গ্রেড ও সি-গ্রেড সিনেমায় অভিনয়ে নামা। ঠিক কেমন হয় তাদের জীবনটা? কী কী জিনিস ‘ফেস’ করতে হয় তাদের? সবটাই উঠে এসেছে এই গল্পে। বাস্তব অভিজ্ঞতার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই সিনেমা। নাম ‘অ্যায়সি ওয়ালি পিকচার’। ছবিটি মুক্তি পাবে ৩১ অগাস্ট।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews