কক্সবাজারের চকরিয়ায় এক শিশু সন্তানের জননী নয়ন মনি রেহেনার (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূ ফাঁস দিয়ে আত্মহত্যা নাকি কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে তা নিয়ে প্রশ্ন উঠেছে। তার পা’সহ শরীরের বিভিন্ন অংশে আচঁড়ের চিহ্ন থাকায় এই প্রশ্ন দেখা দেয়। 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ডুলাহাজার ইউনিয়নের রংমহল পাহাড়ী গ্রামস্থ শ্বশুর বাড়ী থেকে তার লাশ উদ্ধার হয়। নিহত রেহেনা ওই  গ্রামের রমজান আলীর স্ত্রী। 

নিহত রেহানার বাবার বাড়ির সদস্যদের দাবী পারিবারিক দ্বন্দ্বের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন রেহেনাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচার চালাচ্ছে। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ  মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিন খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ওই লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চিকিৎসকের পরীক্ষা রিপোর্ট পেলে কিভাবে মারা গেছে নিশ্চিত হওয়া যাবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews