নিজ দেশে প্রত্যার্পণের জন্য ব্রাজিলে গ্রেপ্তার করা হয়েছে আজেন্টিনার তারকা গল্ফার অ্যাঞ্জেল ক্যাবেরাকে। বিভিন্ন গণমাধ্যমের বরাতে খবরটি নিশ্চিত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি।

দু’বারের মেজর শিরোপাজয়ীর বিরুদ্ধে ২০১৬ থেকে ২০২০ সাল পর্যন্ত বিভিন্ন অপরাধ করার অভিযোগ রয়েছে। তারমধ্যে আছে নির্যাতন ও চুরিও।  

ক্যাবেরা ইন্টারপোলের রেড নোটিশ তালিকায় ছিলেন। তাকে গ্রেপ্তারের পর প্রত্যার্পণের জন্য বিশ্বব্যাপী সকল পুলিশের কাছে অনুরোধ ছিল।

ক্যাবেরা তার বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। ব্রাজিলের পুলিশ জানিয়েছে, রিও ডি জেনেইরোতে ৫১ বছর বয়সী এক অজ্ঞাতনামাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে সুত্র নিশ্চিত করেছে, বিভিন্ন মিডিয়ার কল্যাণে তাকে চিহ্নিত করা হয়েছে। তারকা এই গল্ফারকে কবে প্রত্যার্পণ করা হবে তা এখনও জানানো হয়নি।  

আর্জেন্টিনার কর্মকর্তারা জানিয়েছে ক্যাবেরার বিরুদ্ধে নির্যাতন, চুরি, হুমকি এবং কর্তৃপক্ষকে অসম্মানের অভিযোগ রয়েছে।  

‘এল পাতো’ বা স্প্যানিশ অর্থে ‘দ্য ডাক’ নামে পরিচিত ক্যাবেরা লাতিন আমেরিকার সবচেয়ে সফল গল্ফার। তিনি ২০০৭ সালে ইউএস ওপেন চ্যাম্পিয়নশিপ এবং এর দুই বছর পরে মাস্টার্স টুর্নামেন্ট জিতেন। পিজিএ চ্যাম্পিয়নস ট্যুরের সদস্য তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ইউবি 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews