গত মার্চে জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন রোমান সানা।  জাতীয় দলে না খেলার সিদ্ধান্ত জানিয়ে চমকে দিয়েছিলেন।

এর পরিপ্রেক্ষিতে ফেডারেশন জানিয়ে দেয়, রোমানকে ফিরতে হলে ক্ষমা চাইতে হবে। সেই অনুযায়ী এবার ক্ষমা চেয়ে ফেডারেশনকে চিঠি দিয়েছেন তিনি। একইসঙ্গে প্রকাশ করেছেন জাতীয় দলে ফেরার আগ্রহও।

রোমানের চিঠি প্রসঙ্গে আজ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল বলেন, ‘সে (রোমান) ক্ষমা চেয়ে চিঠি দেবে বলে আমাকে জানিয়েছিল। ফেডারেশনে চিঠি জমা হওয়ার পর অফিস আমাকে অবহিত করেছে। ’ 

এর আগে ফেডারেশন রোমানের অব্যাহতিপত্র গ্রহণ করেছিল। নতুন চিঠিতে অব্যাহতিপত্র প্রত্যাহারের অনুরোধ করেছেন তিনি। এ ব্যাপারে ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন, ‘(ফেডারেশনের) সভাপতি মহোদয় চিঠি দেখবেন। এরপর তিনি প্রয়োজনবোধে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। রোমানের বিষয়ে কারও কোনো একক সিদ্ধান্ত নেই, যা হয়েছিল ফেডারেশনের নির্বাহী সভায়। সামনে কিছু হলেও সেটা সভার মাধ্যমেই হবে। ’ 

ফেডারেশনে পাঠানো চিঠিতে রোমান ফেডারেশন সংক্রান্ত অযাচিত মন্তব্যে ভাবমূর্তি ক্ষুণ্নের জন্য দুঃখ প্রকাশ করেছেন। নিজের মন্তব্যের জন্য ভুল স্বীকার করে ফেডারেশনের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন তিনি। একইসঙ্গে জাতীয় দলে না খেলার সিদ্ধান্ত থেকে ফিরে এসে আবার দেশের হয়ে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম বয়ে আনার জন্য ফেডারেশনের কাছে সুযোগও চেয়েছেন রোমান।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মে ০৮, ২০২৪

এআর/এমএইচএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews