সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক ভুয়া ডাক্তার দম্পতিকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কালিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কৃষ্ণনগর গ্রামের শামসুর রহমানের ছেলে গ্রাম্য ডাক্তার রেজাউল করিম ও তার স্ত্রী রিমা আক্তার। তারা ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার শব্দ ব্যবহার করে সাইনবোর্ড লাগিয়ে বাড়িতেই দীর্ঘদিন চিকিৎসা ব্যবসা করতেন।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমানকে সঙ্গে নিয়ে ওই ভুয়া ডাক্তার দম্পতির বাড়িতে অভিযান চালান কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রেজাউলকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদণ্ড ও তার স্ত্রী রিমা আক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়াও তাদের এনালাইজার মেশিন ও প্যাড জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews