জিয়া এতিমখানা মামলায় খালেদার জামিন ২৬ জুলাই পর্যন্ত



স্টাফ রিপোর্টার ॥ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজার রায়ের বিরুদ্ধে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের মেয়াদ আগামী ২৬ জুলাই পর্যন্ত বাড়িয়েছে হাইকোর্ট। একই বেঞ্চ খালেদার সাজার রায়ের বিরুদ্ধে করা আপীলের ওপর বুধবার পঞ্চম দিনের মতো শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে মামলার পরবর্তী শুনানির জন্য আদালত আগামী রবিবার দুপুর দুইটা পর্যন্ত মুলতবি করা হয়েছে। অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামে বাসে দুষ্কৃতিকারীদের পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় কুমিল্লায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় হাইকোর্টে জামিন আবেদন করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের মেয়াদ আগামী ২৬ জুলাই পর্যন্ত বাড়িয়েছে হাইকোর্ট।

আজ থেকে আবার রিয়াদ ফ্লাইট চালু

স্টাফ রিপোর্টার ॥ একদিন বন্ধ থাকার পর আজ বৃহস্পতিবার থেকে আবার চালু হচ্ছে বিমানের ঢাকা রিয়াদ ফ্লাইট। বিমানের পরিচালক আশরাফুল আলম বলেছেন, আজ থেকেই এই ফ্লাইট ঢাকা থেকে রিয়াদ হয়ে দাম্মাম যাবে। কুয়েত ও দোহা রুটের ফ্লাইটও চালু থাকবে। বিমান জানিয়েছে, মধ্যপ্রাচ্যের কয়েকটি রুটের সিডিউল পুনর্বিন্যাস করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সম্প্রতি সুষ্ঠুভাবে বিমানের হজ ফ্লাইট পরিচালনা নিয়ে রিয়াদসহ মধ্যপ্রাচ্যের দোহা ও কুয়েত রুটে সিডিউল বিপর্যয়ের বিষয়ে যে আশঙ্কা করা হয়েছিল তা কাটিয়ে উঠেছে প্রতিষ্ঠানটি। জনসংযোগ শাখা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- নিজস্ব উড়োজাহাজ বোয়িং ৭৭৭-৩০০ ও লিজে আনা উড়োজাহাজ দিয়ে মধ্যপ্রাচ্যের সিডিউল নতুনভাবে বিন্যাস করা হয়েছে।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews