প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি আরো বলেছেন, সেই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট প্রদান করতে হবে।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃদিক জোট আয়োজিত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ জলিলের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘বর্তমান প্রেক্ষাপট ও চলমান রাজনৈতিক’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে কি পারবে না এটা আদালত নির্ধারণ করবেন।

নির্বাচন নিয়ে বিএনপিকে বিভ্রান্তমূলক বক্তব্য থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপিসহ সব রাজনৈতিক দলের অংগ্রহণের মাধ্যমে আগামী নির্বাচন হবে এটাই আমরা প্রত্যাশা করি।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছ এমপি, চিত্রনায়িকা ফারজানা আমিন নতুন, বঙ্গবন্ধু সাংস্কৃদিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews