সিনেমাটির মুক্তি উপলক্ষে সোমবার (১২ নভেম্বর) রাজধানী গুলশানের একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক আবু আকতারুল ইমান, নায়ক ও প্রযোজক খিজির হায়াত খান, নায়িকা শানারেই দেবী শানু, অভিনেতা শামীম হাসান সরকার, শাহরিয়ার সজিব, আদিব ও প্রযোজক-পরিবেশক আব্দুল আজিজ।

‘অস্তিত্বে আমার দেশ’ সিনেমার মধ্যে দিয়ে আগেই নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটেছে ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খানের। আবারও বড় পর্দায় আসছেন তিনি।

অনুষ্ঠানে খিজির বলেন, আমরা চ্যালেঞ্জ নিয়ে সিনেমাটি নির্মাণ করেছি। ‘মিস্টার বাংলাদেশ’র গল্প সাজানো হয়েছে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করা নিয়ে। সিনেমাটিতে দর্শক আমাকে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখতে পাবেন।

ছবি: বাংলানিউজ

২০০৫ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী অভিনেত্রী শানারেই দেবী শানুর বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে এ সিনেমার মধ্য দিয়ে। সিনেমাটি নিয়ে এই তারকা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। নিজের অনুভূতির ব্যক্ত করে বলেন, প্রথম সিনেমা হিসেবে হয়তো আমার আরও ভেবে-চিন্তে কাজ শুরু করা উচিৎ ছিলো। কিন্তু ‘মিস্টার বাংলাদেশ’র গল্প শুনে আমি আর না করতে পারিনি। কারণ সিনেমাটি সামাজিক দায়বদ্ধতা থেকে করেছি। এটি অ্যাকশন সিনেমা হলেও এতে দর্শক আমাকে শুধু রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে দেখতে পাবেন।

অনুষ্ঠানে পরিচালক ইমান বলেন, আমরা চেষ্টা করেছি জঙ্গি ও সন্ত্রাস বিরোধী গল্পে একটি পরিপূর্ণ বিনোদনমূলক সিনেমা দর্শকদের উপহার দিতে। আমার বিশ্বাস ‘মিস্টার বাংলাদেশ’ বাণিজ্যিকভাবে সফল হবে। দর্শকদেরও ভালো লাগবে।

এখন পর্যন্ত মুক্তির জন্য ‘মিস্টার বাংলাদেশ’র ২৮টি প্রেক্ষাগৃহ চূড়ান্ত হয়েছে। তবে নির্মাতা জানান, এই সংখ্যা আরও বাড়তে পারে। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস। কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজিব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮

জেআইএম/এইচএমএস/এমকেএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews